আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

ঘোড়াঘাট উপজেলা সমিতির সভাপতি আহসান হাবিব, সম্পাদক স্বপ্নীল

নিজস্ব প্রতিবেদক :

দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা থেকে রাজশাহীতে অবস্থানরত সকল শিক্ষার্থীদের সংগঠন “ঘোড়াঘাট উপজেলা ছাত্র-কল্যাণ সমিতি, রাজশাহী” এর নতুন কার্যকরী কমিটির সভাপতি মো. আহসান হাবিব এবং সাধারণ সম্পাদক মেফতাহুল স্বপ্নীল। ঘোড়াঘাট উপজেলা থেকে অনেক শিক্ষার্থী রাজশাহীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশোনা করেন। এর মধ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী মেডিকেল কলেজ, রাজশাহী কলেজ উল্লেখযোগ্য।

ঘোড়াঘাট উপজেলা ছাত্র-কল্যাণ সমিতি, রাজশাহী এর উপদেষ্টা এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. জামিরুল ইসলাম সাক্ষরিত নতুন কার্যকরী কমিটিতে সভাপতি আহসান হাবিব ও সাধারণ সম্পাদক মেফতাহুল স্বপ্নীল সহ ৩০ জন সদস্য রয়েছেন।

উক্ত কমিটির সহ সভাপতি প্রিন্স লিও মালো, সাগর সরেন, আব্দুল ওয়াহাব, মোস্তাফিজ, উম্মে তানভি শিলা। যুগ্ম সাধারণ সম্পাদক মো. রেজওয়ান, মাসুদ রানা মুশফিক। সাংগঠনিক সম্পাদক মো. ইফতি, কোষাধ্যক্ষ রাশেদ আল মাহমুদ, প্রচার সম্পাদক: সুজন চন্দ্র মহিলা বিষয়ক সম্পাদক: মহসিনা খানম সোমা, মহিলা বিষয়ক উপ-সম্পাদক : মাইশা, ক্রীড়া বিষয়ক সম্পাদক: মাহী, দপ্তর বিষয়ক সম্পাদক: নুরনবী, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক: তামান্না
তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক: সুইটি, আইটি বিষয়ক সম্পাদক: মৌমি, আপ্যায়ন বিষয়ক সম্পাদক: আল আমিন, ভ্রমণ বিষয়ক সম্পাদক: লিংকন হাঁসদা। কার্যনির্বাহী সদস্য:শাহানুর ইয়াসমিন রোমা, আসলেমা আক্তার জিম, তাহসিনা তাসনিম, পুর্ণনা ইশাত মিথিলা, নুর ই জান্নাত আরশী, সুমাইয়া, নুরুন্নাহার নুর, সিদরাতুল মুনতাহা মেধা, নুসরাত জাহান নিঝুম।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ